সংবাদ শিরোনাম:
মাভাবিপ্রবিতে বিতর্কে জয়ী জয়ের বিরোধী দল ‘ভগ্নমনস্কতা’ টাঙ্গাইলে প্রবাসীকে ছুরিকাঘাতে হত্যা, গ্রেপ্তার ২ টাঙ্গাইলে জাতীয় আইনগত সহায়তা দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা টাঙ্গাইল পলিটেকনিক ইনস্টিটিউটের উদ্যোগে বর্নাঢ্য র‍্যালী ও অভিভাবক সমাবেশ গোপালপুর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ স্থগিত  মাওলানা ভাসানীর মাজারের দানবাক্সে মিলল ২ লক্ষ ৮৩ হাজার টাকা টাঙ্গাইলে বেপরোয়া গতির বালুবাহী ট্রাক্টর কেড়ে নিল সিএনজি যাত্রীর প্রাণ ধনবাড়ী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানে লড়ছেন ;মিনা লিপি মাভাবিপ্রবিতে গুচ্ছ ভর্তি পরীক্ষার্থীদের শরবত পান করালেন নারায়ণগঞ্জ-মুন্সিগঞ্জ এসোসিয়েশন মধুপুরে ইসতিসকার নামাজ ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত
মধুপুর কুড়ালিয়া ইউনিয়নের ইউপি সদস্যের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ

মধুপুর কুড়ালিয়া ইউনিয়নের ইউপি সদস্যের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ

প্রতিদিন প্রতিদেক, মধুপুর : টাঙ্গাইলের মধুপুর উপজেলাধীন কুড়ালিয়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য ছানোয়ার হোসেনের বিরুদ্ধে নানা অনিয়ম ও টাকা আত্মসাতের অভিযোগে উঠেছে।
জানা যায়, তিনি সরকারি বিভিন্ন ভাতা ও চাকরি পাইয়ে দেওয়ার কথা বলে বিভিন্ন জনের নিকট হতে লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়েছেন। এছাড়াও টিসিবির পণ্যের উপকারভোগীদের কার্ড করে দেওয়ার নামে কয়েক হাজার টাকা হাতিয়ে নিয়েছেন।
দিনমজুরদের জন্য টিসিবির পণ্য টাকার বিনিময়ে দেওয়া হয়েছে বিত্তশালীদের। জীবিত মানুষকে মৃত দেখিয়ে বয়স্ক ভাতার টাকা অন্যজনের নামে করিয়ে দেওয়ার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।
এমন তথ্যের ভিত্তিতে সরেজমিনে এলাকায় গিয়ে  জানা যায়, কুড়ালিয়া ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য ছানোয়ার হোসেন উক্ত ওয়ার্ডের বিভিন্ন লোকজনের নিকট হতে সরকারি বিভিন্ন ভাতা এমনকি টিসিবির পণ্য পাইয়ে দেওয়ার কথা বলে লক্ষধিক টাকা হাতিয়ে নিয়েছেন।
কুড়ালিয়া ভটপাড়া এলাকার চান মিয়ার স্ত্রী কল্পনা বেগম জানান, রাস্তার গাছ পাহারার কাজের কথা বলে তার নিকট হতে ৫০০০ টাকা নিয়েছেন এই ইউপি সদস্য ছানোয়ার হোসেন।একই এলাকার শামসুল হকের স্ত্রী ময়না বেগম জানান,তাকে চাউলের কার্ড করে দেবে বলে তার নিকট হতে ২০০০ টাকা নিয়েছেন। রাজ্জাকের স্ত্রী মালেকা জানান, তাকে চাউলের কার্ড করে দেবে বলে ২০০০টাকা নিয়েছেন। এছাড়াও বয়স্ক ভাতার কার্ড করে দেওয়ার কথা বলে বিভিন্ন জনের কাছ থেকে ৩ থেকে ৫ হাজার করে টাকা হাতিয়ে নিয়েছেন। বিধবা ভাতার কার্ড করে দেওয়ার কথা বলে অসংখ্য হতদরিদ্র মানুষের কাছ থেকে টাকা নেওয়ার প্রমান পাওয়া গেছে । সরকারি টিউবওয়েল দেওয়ার কথা বলে মহন এলাকার জনৈক এক লোকের কাছ থেকে ১০হাজার টাকা আত্মসাৎ করেছেন।
এরকম ভাবে এলাকার আরও কয়েক জনের নিকট হতে বয়স্ক ভাতা, বিধবা ভাতা এবং  টিসিবির পণ্য পাইয়ে দেওয়ার জন্য বিভিন্ন জনের নিকট হতে টাকা নেওয়ার অভিযোগ করেছেন ইউপি সদস্য মোঃ ছানোয়ার হোসেনের বিরুদ্ধে।
এ বিষয়ে এলাকাবাসী ও ভুক্তভোগীরা এই ইউপি সদস্যের বিরুদ্ধে বিচার দাবি করেছেন ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840